কুকুরের দুধ পান করে কিশোর!

  • Uploaded 1 week ago in the category Amazing

    শিশুরা তার মাতৃস্তন্য পান করবে- এটাই জীবজগতের দস্তুর। কিন্তু ভারতের ধানবাদের বাসিন্দা ১০ বছরের মোহিত কুমার এই নিয়মের এক আজব ব্যতিক্রম। কারণ, মানবশিশু হওয়া সত্ত্

    ...

    শিশুরা তার মাতৃস্তন্য পান করবে- এটাই জীবজগতের দস্তুর। কিন্তু ভারতের ধানবাদের বাসিন্দা ১০ বছরের মোহিত কুমার এই নিয়মের এক আজব ব্যতিক্রম। কারণ, মানবশিশু হওয়া সত্ত্বেও ছোটবেলা থেকেই রাস্তার কুকুরের স্তন্যপান করা তার অভ্যেস। মোহিতের বাবা সুবেদার সিংহ রাস্তার ধারের একটি খাবার দোকানে কাজ করেন। মা পিঙ্কি কুমারী বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করেন। তাদেরই ছেলে মোহিত চার বছর বয়স থেকেই রাস্তার কুকুরদের দুধ খেতে অভ্যস্ত।

    সুবেদার সিংহ জানাচ্ছেন, মোহিতের বয়স যখন বছর চারেক, তখন একদিন রাস্তার কুকুরদের সঙ্গে খেলতে খেলতে হঠাতই এক সময়ে সে একটি মাদি কুকুরের স্তনে মুখ লাগিয়ে দুধ খেতে শুরু করে। সেই শুরু। তার পর আর সেই অভ্যাস ছাড়েনি মোহিত।



    মোহিতের বাবা-মা জানাচ্ছেন, বহুবার নানাভাবে ছেলেকে বোঝানোর চেষ্টা করেছেন তারা, বকাঝকাও করেছেন, তবুও এই অদ্ভুত অভ্যেস ছাড়তে পারেনি মোহিত। এখনো সে সুযোগ পেলেই মাদি কুকুরদের ধরে জোর করে তাদের দুধ খায়।



    কুকুরের দুধ খেতে গিয়ে অনেক বার কুকুরের কামড়ও খেতে হয়েছে মোহিতকে। ডাক্তাররা জানাচ্ছেন, এই অভ্যেসের ফলে শুধু যে মোহিতের স্বাভাবিক বৃদ্ধি ব্যাহত হচ্ছে তাই নয়, তার মধ্যে রেবিজের মতো মারাত্মক রোগের আশঙ্কাও বাড়ছে। ছোট্ট মোহিত অবশ্য সেই সব নিয়ে ভাবতে নারাজ। সে জানাচ্ছে, কুকুরের দুধ খেতে ভালো লাগে বলেই সে এই কাজ করে থাকে।

  • কুকুরের দুধ পান করে কিশোর!
show more show less
    Comments (0)